ঢাকাবৃহস্পতিবার , ২২ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুর থানার মামলায় মেহেরপুরের কুখ্যাত আরিফ ডাকাত গ্রেফতার

Ranisankailnews24
ডিসেম্বর ২২, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ফুলপুর (ময়মরসিংহ) প্রতিনিধিঃ- মোঃ কামরুল ইসলাম খানঃ ময়মনসিংহের ফুলপুর থানার চুরির মামলায় মেহেরপুরের কুখ্যাত ডাকাত আরিফকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন এমসি বাজার এলাকা হইতে তাকে ফুলপুর থানা পুলিশ গ্রেফতার করে। সে মেহেরপুরের পিরোজপুর গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে। বর্তমানে গাজীপুরের শ্রীপুর থানার মুলাইদ এলাকায় সুফিয়া ফ্যাক্টরী সংলগ্ন আফাজ উদ্দিনের বাসার ভাড়াটিয়া ছিল।

জানা যায়, ময়মনসিংহের সুযোগ্য পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা পিপিএম এর নির্দেশনায়,
ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের তত্বাবধানে ফুলপুর থানার মামলা নং-৩১, তাং-২২/১১/২০২২ ইং ধারা- ৩৭৯ দন্ডবিধি এর তদন্তকারী অফিসার এসআই (নিঃ) মোফাখখির উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালিয়ে মোটর সাইকেল চুরির ঘটনায় জড়িত আসামী হিসেবে আরিফ মিয়া ওরফে আরিফ ডাকাত (৪৫)কে বুধবার রাতে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন এমসি বাজার এলাকা হইতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আরিফ ডাকাতকে পুলিশ রিমান্ডের আবেদনসহ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আরিফ মেহেরপুরসহ বিভিন্ন থানার ডাকাতি, অস্ত্র, চুরি ও বিস্ফোরকসহ ১২ টির অধিক মামলার আসামী। সে দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।