ঢাকারবিবার , ৮ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুর পুলিশের অভিযানে ৬৫ বোতল ফেন্সিডিল সহ প্রাইভেটকার আটক

Ranisankailnews24
জানুয়ারি ৮, ২০২৩ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর উপজেলা প্রতিনিধি,মোঃকামরুল ইসলাম খানঃ ময়মনসিংহের ফুলপুরে পুলিশ অভিযান চালিয়ে ৬৫ বোতল ফেন্সিডিল একটি প্রাইভেটকার আটক করেছে। এসময় মাদক কারবারীরা পালিয়ে যায়। শনিবার বিকালে ফুলপুর পৌরসভাধীন গোদারিয়া ফায়ার সার্ভিস সংলগ্ন মসজিদের সামনে ঢাকা টু হালুয়াঘাট মহাসড়কে এ ঘটনা ঘটেছে।

ফুলপুর থানা সূত্রে জানা যায়, ফুলপুর থানার এসআই মোহাম্মদ আব্দুল খালেক সঙ্গীয় ফোর্সসহ শনিবার বিকাল সোয়া ৪টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় ফুলপুর পৌরসভাধীন গোদারিয়া ফায়ার সার্ভিস সংলগ্ন মসজিদের সামনে ঢাকা টু হালুয়াঘাট মহাসড়কে একটি প্রাইভেট কারকে তাদের সন্দেহ হয়। তখন প্রাইভেটকারটি থামানোর চেষ্টা কালে ভিতরের ড্রাইভিং সিট ও পার্শ্ববর্তী সিট হইতে অজ্ঞাতনামা ০৩ জন দরজা খুলিয়া গাড়ি রেখে দ্রুত বাহির হইয়া দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ গাড়ী তল্লাশি করে একটি হলুদ রংয়ের প্লাষ্টিকের ব্যাগের ভিতর থেকে ৬৫ বোতল ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করেন। মূল্য আনুমানিক ১ লাখ ৩০ হাজার টাকা।
যাহার গায়ে ইংরেজীতে Chlorpheniramine Maleate & Codine phosphate cough Linctus, PHENSEDYL. 100 ml. Himachal prodesh, India সহ অন্যান্য লেখা এবং বোতলের করে ইংরেজীতে ও হিন্দিতে ফেন্সিডিল লেখা রয়েছে। সেই সাথে নীল রংয়ের প্রাইভেটকার (রেজিঃ নং-ঢাকা মেট্রো-প-১৫-২৯০৭, যাহার চেসিস নং – EP91-0221268 ইঞ্জিন – 4E-2129599) ও কালো রংয়ের একটি OPPO এন্ড্রয়েড মোবাইল সেট জব্দ করে থানায় নিয়ে যান। প্রাইভেট কারে মেয়াদ উত্তীর্ণ ট্যাক্স টোকেন, মেয়াদ উত্তীর্ণ ফিটনেস সনদপত্র ও ফিস প্রাপ্তি স্বীকার রশিদ পাওয়া যায়।পরবর্তীতে উদ্ধার ও জব্দকৃত কাগজপত্র পর্যালোচনা করে পুলিশ জানতে পারে এই প্রাইভেটকারের মালিক শেরপুরের নালিতাবাড়ীর তন্তর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মোঃ মহর আলী (৪২)। এ ব্যাপারে ফুলপুর থানায় মামলা নং ১০ (০১)২৩ দায়ের হয়েছে।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়ীর মালিক মোঃ মহর আলীসহ অজ্ঞাত পলাতক দুইজনের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের 25-B এর (1) B /25-

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।