ঢাকাবুধবার , ২৬ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ প্রেস ক্লাবের নেত্রকোণা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

Ranisankailnews24
অক্টোবর ২৬, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ নেত্রকোণায় বাংলাদেশ প্রেস ক্লাবের জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা ১১.৩০ মিঃ জেলা পাবলিক হল রুমে জেলা কমিটির আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেত্রকোণা জেলা কমিটির আহ্বায়ক শামীম তালুকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক রবিকুল ইসলাম রিপন।
অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন, বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং সিংহের বাংলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম। প্রধান আলোচক হিসেবে ছিলেন,প্রফেসর ননী গোপাল সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক বাংলার দর্পন পত্রিকার নির্বাহী সম্পাদক ও সিনিয়র সাংবাদিক খলিলুর রহমান শেখ ইকবাল, ময়মনসিংহ জেলা ও বিভাগীয় শাখার সভাপতি সাংবাদিক খালেদুজ্জামান পারভেজ বুলবুল, (সম্পাদক, পারাপার), হাওর বন্ধু ইকবাল হোসেন, হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরাম, অ্যাডভোকেট জহিরুল ইসলাম রানা, প্রভাষক ও সাংবাদিক বিজয় দাস,আমন্ত্রিত অতিথি সিনিয়র সাংবাদিক অরবিন্দ ধর।আরো বক্তব্য রাখেন, নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলা ভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহবুবুল কিবরিয়া চৌধুরী হেলিম। সাবেক দপ্তর সম্পাদক মোজাহিদুল ইসলাম সবুজ,নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সদস্য আনোয়ার উদ্দিন, বাসস এর নেত্রকোণা জেলা প্রতিনিধি এম ফখরুল হক ও বাংলাদেশ প্রেস ক্লাবের বিভিন্ন উপজেলার আহ্বায়কগণ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বাংলাদেশ প্রেস ক্লাবের আহ্বায়ক সাংবাদিক শামীম তালুকদার কে সভাপতি ও সাংবাদিক মহিউদ্দিন তালুকদার কে সদস্য সচিব করে ২০১ সদস্যের জেলা কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান।
উল্লেখ্য যে, উক্ত জেলা সম্মেলনে সাংবাদিক শামীম তালুকদার কে বাংলাদেশ প্রেস ক্লাব, নেত্রকোণা জেলা শাখার সভাপতি, ময়মনসিংহ বিভাগীয় শাখার সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা দেন বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান।
মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সাংবাদিক জাগো,জনস্বার্থে সাংবাদিকতা ও সাংবাদিকতায় নিরাপত্তা এ শ্লোগান সামনে নিয়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ প্রেস ক্লাব নামে নিবন্ধিত এ সাংবাদিক সংগঠন। যার নিবন্ধন নং- ৯৮৭৩৬/১২।
পরিশেষে অনুষ্ঠানের সভাপতি সাংবাদিক শামীম তালুকদার সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।