ঢাকাসোমবার , ৭ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জে জনপ্রিয় হয়ে উঠছে শাহারিয়ার সাহিদ

Ranisankailnews24
নভেম্বর ৭, ২০২২ ৬:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

খান মাহাদীঃ বয়স কম হলেও ইতিবাচক কাজের মাধ্যমে সকলের মাঝে আলোচনাতে শাহারিয়ার সাহিদ।

শাহারিয়ার সাহিদ জাগ্রত তারুণ্য নামে একটি সংগঠনের প্রতিষ্ঠাতা। জাগ্রত তারুণ্য সংগঠনের নানা ইতিবাচক কাজের মাধ্যমে সকলের নজরে আসেন এই তরুণ। খুব কম সময়ের মধ্যেই তার সংগঠন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুনাম কুড়িয়েছেন।

শাহারিয়ার সাহিদ বরিশালে পড়াশোনা করলেও তার গ্রামের বাড়ি বাকেরগঞ্জে তাই তিনি সবসময়ই চেষ্টা করছেন তার সংগঠনের মাধ্যমে তার গ্রামের মানুষদের জন্য কিছু করার।করোনা মহামারী সহ নানা দূর্যোগের সময়ে তার সংগঠন অবদান রেখেছে অসহায় মানুষদের পাশে থাকতে।শীতবস্ত্র বিতরণ, ফ্রী হেল্থ ক্যাম্প,গরীব শিক্ষার্থীদের জন্য বৃত্তি প্রদান, বিভিন্ন স্কুল ও কলেজে ক্যারিয়ার আড্ডা, মাদক বিরোধী ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্টের আয়োজন করাসহ নানা ইতিবাচক কাজ করে বাকেরগঞ্জে সকলের মাঝে সাড়া ফেলেছেন শাহারিয়ার।

ইতিমধ্যেই বাকেরগঞ্জের ১৪ টি ইউনিয়নের মধ্যে ১১ টি ইউনিয়নে তার সংগঠনের ইউনিট চালু হয়েছে। শাহারিয়ার সাহিদ জানান মানব সেবামূলক কাজ করাই আমার লক্ষ্য যেহেতু আমি চিকিৎসা পেশার সাথে জড়িত ইচ্ছে রয়েছে প্রতিবছরই বাকেরগঞ্জের মানুষের জন্য ফ্রী হেল্থ ক্যাম্প করার।

শাহারিয়ার সাহিদ বাকেরগঞ্জের সনামধন্য কবাই মিঞা পরিবারের সন্তান তার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ও মাতা শিক্ষক ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।