ঢাকাশুক্রবার , ৪ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বাগাতিপাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১

Ranisankailnews24
নভেম্বর ৪, ২০২২ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ নাটোরের বাগাতিপাড়ায় র‍্যাবের অভিযানে ৭৫০ গ্রাম গাঁজাসহ মোঃ রবিউল ইসলাম (৪৩) কে আটক করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকালে উপজেলার ধুলাউরি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি বাগাতিপাড়া থানা ধীন শরিফপুর এলাকার মোঃ আলী হোসেনের ছেলে মোঃ রবিউল ইসলাম।

র‌্যাব -৫ সিপিসি -২ নাটোর ক্যাম্প সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব বৃহস্পতিবার বিকেলে উপজেলার ধুলাউরি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ৭৫০ গ্রাম শুকনো গাঁজা সহ মাদক ব্যবসায়ী মোঃ রবিউল ইসলাম (৪৩) কে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল জব্দকৃত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে স্বীকার করে।

র‌্যাব আরও জানায়, আটককৃত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।
উপরোক্ত ঘটনায় বাঘাতিপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।