ঢাকাবুধবার , ১১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির ১০ দফা আন্দোলনের দাবিতে রংপুর বিভাগীয় গণঅবস্থান কর্মসূচি

Ranisankailnews24
জানুয়ারি ১১, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

রিয়াজুল হক সাগর, রংপুরঃ জনগণের ভোটের অধিকার আদায় করেই বিএনপি ঘরে ফিরবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।
বুধবার (১১ জানুয়ারি) বিএনপি ঘোষিত ১০ দফা আন্দোলন এবং রাষ্ট্রকাঠামো মেরামতের দাবিতে রংপুর বিভাগীয় গণঅবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এমন মন্তব্য করেন। নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে বিএনপির গণঅবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন টুকু। বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, সকাল-বিকেল আওয়ামী লীগ যা বলে তার জবাব দেওয়ার রাজনৈতিক রুচি আমাদের নেই। ওরা বলে থাকে, বিএনপি নাই, বিএনপি নাই, বিএনপি নাকি হারিয়ে গেছে। বিএনপি কী আদৌ হারিয়ে গেছে, বিএনপি এ দেশের জনগণের জন্য যা করছে তা কী হারিয়ে যাওয়ার লক্ষণ। বরং ওরাই (আওয়ামী লীগ) হারিয়ে গেছে। মাঠে তো এখন বিএনপি। জনগণের অধিকার আদায়ে বিএনপি সক্রিয় আছে, আগামীতেও থাকবে।
রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক শামসুজ্জামান সামু’র সভাপতিত্বে গণঅবস্থান কর্মসূচিতে আরও বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব হারুন অর রশীদ, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, বিএনপি চেয়ারপারসনের সাবেক বিশেষ সহকারী এম এ জলিল, জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকুসহ অন্যান্য নেতৃবৃন্দ। কর্মসূচিতে রংপুর বিভাগের ৮ জেলা, রংপুর সিটি করপোরেশন, জেলার ৮ থানার বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।