ঢাকাশনিবার , ১০ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য প্রতিহতকরতে হবে- যুবলীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম

Ranisankailnews24
ডিসেম্বর ১০, ২০২২ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

সেলিম চৌধুরী পটিয়া চট্টগ্রামঃ-চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ এর ১২ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলন ও ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি এবং ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে পটিয়া আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে মুন্সেফবাজারস্থ দলীয় কার্যালয়ে প্রবীণ আ’লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা চৌধুরী মাহাবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা এডভোকেট বদিউল আলম।

সাবেক ছাত্রনেতা হুমায়ন কবির রাশেদের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুগ্ম সাধারন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। বিশেষ অতিথি বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা খায়ের আহমদ, বীর মুক্তিযোদ্ধা একরামুদৌল্লাহ্, বীর মুক্তিযোদ্ধা আহমদ ছফা, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোঃ আলমগীর, আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান, মোঃ সোলাইমান, আলী আকবর সিদ্দিকী, মোঃ ইউনুচ মিয়া, খলিলুজ্জমান শিবলু আমিরী, কমিশনার হাসান মুরাদ, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি.এম. জমির উদ্দিন, ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল ইমরান, সাবেক কাউন্সিলর আবদুল খালেক, নুরুল কবির, আবু ছৈয়দ, শাহজাহান, যুবলীগ নেতা মোখতার আহমেদ আরিফ, এনাম হোসেন, দেলোয়ার হোসেন, হাসান শরীফ, সাইফুদ্দীন ভোলা, নুরুল ইসলাম, সাইফুল ইসলাম সাইফু, তৌহিদুল আলম জুয়েল, রিটন বড়ুয়া, খোরশেদ আলম, সাহাবুদ্দীন সাদী, সাইফুল ইসলাম জুয়েল, আনোয়ার হোসেন, ছৈয়দ নুর, মোঃ আরিফ, বাদশা মিয়া, ছাত্রলীগ নেতা এস.এম. আসিফ প্রমূখ।
প্রধান বক্তা কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সাধারন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেছেন, বঙ্গবন্ধু’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নিবার্চনে পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় ইর্ষান্বিত হয়ে বিএনপি- জামায়াত শিবির দেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি’র চেষ্টা করছে। বিএনপি-জামাতের সকল সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।