ঢাকারবিবার , ৬ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে এইচএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত

Ranisankailnews24
নভেম্বর ৬, ২০২২ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে শান্তিপূর্ণভাবে এইচএসসি ও সমমানের পরীক্ষা উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এবার দিনাজপুর ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের আওতায় বিরামপুর উপজেলার ৫টি কেন্দ্রে প্রায় এক হাজার দুই শত সাতানব্বই জন শিক্ষার্থী এই পরীক্ষায় অংশ গ্রহণ করেছে। তবে প্রথমদিনের পরীক্ষায় ২৩ জন শিক্ষার্থী অনুপস্থিত। এরমধ্যে ১২ জন দিনাজপুর শিক্ষাবোর্ডের এবং ৯ জন মাদ্রাসা শিক্ষাবোর্ডের।

রবিবার (০৬ নভেম্বর) সকাল ১১টার দিকে এইচএসসি ও সমমানের বাংলা প্রথমপত্র এবং আলিমের কুরআন মজিদ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২ ঘণ্টার পরীক্ষায় ২০ মিনিট বহুনির্বাচনি প্রশ্নোত্তর ও ১ ঘণ্টা ৪০ মিনিটে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উপজেলার এইচএসসি ও সমমান পরীক্ষার কেন্দ্রগুলো হলো বিরামপুর সরকারি কলেজ, বিরামপুর মহিলা ড্রিগ্রী কলেজ, বিরামপুর চাঁদপুর ফাজিল মাদ্রাসা, বিরামপুর সরকারি কলেজ (বিএম শাখা) এবং আদর্শ বিএম কলেজ।

জানতে চাইলে, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, এসএসসি ও সমমানের পরীক্ষার সবকটি কেন্দ্র পরিদর্শন করছি। পরীক্ষা কেন্দ্রের পরিবেশ অনেক ভালো। পরীক্ষার্থীরা উৎসব মুখর পরিবেশে সুষ্ঠু সুন্দর ভাবে পরীক্ষা দিয়েছে। এছাড়াও সকল পরীক্ষার কেন্দ্রের আইন-শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে বলেও তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।