ঢাকাসোমবার , ১৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে একরাতে তিনটি ট্রান্সফরমার চুরি

Ranisankailnews24
ডিসেম্বর ১৯, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুরের বিরামপুরে রবিবার দিবাগত এক রাতে সেচ পাম্পের তিনটি ট্রান্সফরমার চুরি হয়েছে। এতে এলাকার অন্যান্য সেচ পাম্পের মালিকেরা ট্রান্সফরমার নিয়ে উৎকণ্ঠার মধ্যে পড়েছেন।

থানার জিডি সূত্রে প্রকাশ, উপজেলার দিওড় ইউনিয়নের কানজগাড়ী গ্রামের মৃত: আব্দুল আজিজের ছেলে রফিকুল ইসলাম জিডিতে উল্লেখ করেন, বড়রামপুর মৌজায় তাঁর একটি পানি সেচের অগভীর নলকুপ রয়েছে। রবিবার দিবাগত রাত ১১টা পর্যন্ত তিনি সেই অগভীর নলকুপ পাহারা দিয়ে বাড়িতে চলে যান। সোমবার সকালে গিয়ে দেখেন তাঁর অগভীর নলকুপের বৈদ্যুতিক লাইনের তিনটি ৩০ কেবি ট্রান্সফরমার কে বা কারা রাতে চুরি করে নিয়ে গেছে। ঐ তিনটি ট্রান্সফরমারর মূল্য প্রায় দুই লাখ টাকা। এ ঘটনায় তিনি সোমবার বিরামপুর থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।

বিরামপুর থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম জানান, চুরির বিষয়ে অভিযোগ পেয়েছি এবং চুরি যাওয়া ট্রান্সফরমার উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।