ঢাকাসোমবার , ৭ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

Ranisankailnews24
নভেম্বর ৭, ২০২২ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বিরামপুর উপজেলা ও পৌর শাখার আয়োজনে দোয়া ও আলোচনা সভার মধ্যে দিয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে।

সোমবার (৭ই নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বিরামপুর পৌর শহরের বিএনপি মোড় দলীয় কার্যালয়ে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় সমাবেত হয়।

পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি মিঞা শফিকুল আলম মামুন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, সাবেক সাধারণ সম্পাদক কমর সেলিম, সাংগঠনিক সম্পাদক নূরে আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মসফিকুর রহমান, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক এবং সাবেক পৌর কাউন্সিলর জোবাইদুল হক জুয়েল, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি পৌর কাউন্সিলর হুমায়ুন কবির মিলন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর শওকত আলী, উপজেলা যুবদলের সদস্য সচিব ও জেলা যুবদলের সহ-আইন বিষয়ক সম্পাদক এ‍্যাডভোকেট মিঞা শিরন আলম, পৌর যুবদলের সদস্য সচিব পলাশ বিন আশরাফী, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আব্দুর রব তোতা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তাজুল ইসলাম চৌধুরী অমি, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবদুল্লাহ আল নোমান প্রমুখ।

এসময় বিরামপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল এবং ছাত্রদলের নেতাকর্মীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভার আগে দলীয় কার্যালয়ে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।