ঢাকাশুক্রবার , ৯ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে বেগম রোকেয়া দিবসে চার শ্রেষ্ঠ নারী জয়িতাকে সম্মাননা প্রদান

Ranisankailnews24
ডিসেম্বর ৯, ২০২২ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ“সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় বিরামপুরের আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে ” জয়িতা অন্বেষনে বাংলাদেশ” শীর্যক কার্যক্রমের আওতায় উপজেলার শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা অডিটোরিয়ামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবসের আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে এবং প্রশাসনিক কর্মকর্তা আসমা বানু’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মেসবাউল ইসলাম মন্ডল, মহিলা বিষয়ক কর্মকর্তা মোশাররত জাহান,
বিরামপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অদ্বৈত্য কুমার অপু, বিরামপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ফরহাদ হোসেন, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিহুর রহমান, উপজেলা আ.লীগের সহ-সভাপতি শিবেশ কুমার কুন্ডু, উপজেলা এনজিও ফোরামের সভাপতি এনামুল হক, সফল খামারি নারী উদ্যোক্তা জেসমিন আরা, দিনাজপুর দক্ষিনাঞ্চল উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, স্বর্ণ ভূমি উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সারা মারান্ডী প্রমুখ।

আলোচনা সভা শেষে চারটি ক্যাটাগরিতে উপজেলার চারজন শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়। শ্রেষ্ঠ জয়িতারা হলেন, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী উদ্যোক্তা জেসমিন আরা, সফল জননী শান্তী মুরমু, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন করে জীবিকা অর্জনকারী বেবী আকতার এবং শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী সাবেরী খাতুন।

এসময় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষক, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।