ঢাকারবিবার , ৬ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে ব্যাটারি চুরির অপরাধে এক যুবকের কারাদণ্ড

Ranisankailnews24
নভেম্বর ৬, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুরের বিরামপুরে অটোচার্জারের ব্যাটারি চুরির অপরাধে জাহিদ হাসান (২০) নামের এক যুবককে ২০দিনের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত জাহিদ হাসান উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের দিওড় দক্ষিণপাড়া গ্রামের মো. খালেকের ছেলে। রবিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এই দণ্ডাদেশ প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে জাহিদ হাসান পৌর শরের কলেজপাড়া মহল্লায় একটি দাড়িয়ে থাকা অটোচার্জারের ব্যাটারি চুরি করার সময় তাকে আটক করে এলাকাবাসী। পরে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী। এসময় পুলিশ আটক জাহিদ হাসানকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ্দ করলে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জাহিদ হাসানকে ব্যাটারি চুরির অপরাধে ২০ দিনের কারাদন্ড প্রদান করেন।

থানার উপ-পরিদর্শক মামুনুর রশিদ বলেন, দন্ডিত আসামীকে দিনাজপুর কারাগারে প্রেরণ প্রক্রিয়াধীন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, রবিবার সকালে পুলিশ ও এলাকাবাসীর অভিযোগ পাওয়ার পরেই ঘটনাস্থলে গিয়ে সত্যতা খুজে পেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ব্যাটারি চুরির অপরাধে অভিযুক্ত জাহিদ হাসানকে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।