ঢাকাশনিবার , ২৪ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথের দৌলতপুরে জেলা ছাত্রলীগ নেতা মিয়াদ সংবর্ধিত

Ranisankailnews24
ডিসেম্বর ২৪, ২০২২ ২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ফারুক আহমদ,স্টাফ রিপোর্টারঃউচ্চ শিক্ষা অর্জনের লক্ষে যুক্তরাজ্য গমণ উপলক্ষে সিলেটের বিশ্বনাথে জেলা ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদারকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় সিংগেরকাছ বাজারে ইউনিয়ন ছাত্রলীগের অস্হায়ী কার্যালয়ে দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা ছাত্রলীগ নেতার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট আ.ফ.ম জামাল।
ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আক্তার হোসেন শেখের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আব্দুল কাইয়ুম ও আলমগীরের যৌথ পরিচালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শামসুর রহমান।
অনুষ্ঠানে সবার কাছে নিজেদের উজ্জল ভবিষ্যতের জন্য দোয়া চেয়ে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদার।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সভাপতি এমডি লায়েছ মিয়া। সভা শেষে মিয়াদ’কে ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সদস্য শাহেদ আলম, জাবের খান, মিজানুর রহমান মিজান, সাহাব উদ্দিন, তানভীর খান, মানবতার ঘরের সদস্য শাহ আলম, ইকবাল হোসেন, ওলিউর রহমান সাজন, ফাহিম আহমদ, কামরুল হাসান, ছাত্রলীগ নেতা, তান্নুম, ফুয়াদ আহমদ, ছাদিক আলী, রাকিব আলী প্রমুখ।
এসময় ছাত্রলীগের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।