ঢাকামঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে আশুগঞ্জ বাজার পরিচালনা কমিটির কার্যালয় উদ্বোধন

Ranisankailnews24
জানুয়ারি ৩, ২০২৩ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ফারুক আহমদ,স্টাফ রিপোর্টারঃ সিলেটের বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেছেন, নিজেকে সুন্দর রাখতে ইচ্ছা শক্তিই যথেষ্ট। ইচ্ছা করলেই যে কোন কঠিন কাজ সহজে করা যায়। এলাকার উন্নয়ন করতে গিয়ে আজ সবাই ঐক্যবদ্ধ হয়েছেন। নি:সন্ধেহে এটা ভাল কাজ।

ভাল কাজগুলোকে বাচাই করে প্রতিটি কাজ করতে পারবে আশুগঞ্জ বাজার কমিটি এটা প্রমাণিত হল।

তিনি মঙ্গলবার (৩রা জানুয়ারি) বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের আশুগঞ্জ বাজার পরিচালনা কমিটির নতুন কার্যালয় ও উন্নয়ন মূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাজার পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হামিদ এবং সহ সাধারণ সম্পাদক তাজুল ইসলামের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক কলামিষ্ট এএইচএম ফিরোজ আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান মিণ্টু, ব্যবসায়ী নূর মিয়া, ইউ/পি সদস্য জামাল আহমদ, বাজার পরিচালনা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ছুনু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুস সালাম, আশুগঞ্জ বাজার পরিচালনা কমিটির উপদেষ্ঠা ডাক্তার বসির উদ্দিন, মাষ্ঠার নাছির উদ্দিন, সহ সভাপতি গণি শাহ, কোষাধ্যক্ষ মকদ্দছ আলী, সদস্য ছখা মিয়া, রজাক আলী, আজিজুর রহমান, আব্দুল হক, আলতাব হোসেন, ফয়জুল ইসলাম, সুমন আহমদ, সিরাজ মিয়া, আব্দুল খালিক, শাহজাহান, বাবরুল ইসলাম, সাইফ উদ্দিন গেদা, আব্দুল কাদির, জালাল মিয়া, হারিছ আলী, গৌছ আলী, আবুল কালাম আবুল, হাজী চেরাগ আলী, আজমান আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বাজার পরিচালনা কমিটির সহ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম। গীতা পাঠ করেন রঞ্জিত দাশ।
অনুষ্ঠানে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ ও সম্মাননা ক্রেষ্ঠ প্রদান করেন বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে শেষে আশুগঞ্জ বাজার পরিচালনা কমিটির নতুন ভবনের ফলক উম্মোচন করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।