ঢাকাশুক্রবার , ২৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে আজমল হক ফাউন্ডেশন কতৃক হুইল চেয়ার বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান

Ranisankailnews24
অক্টোবর ২৮, ২০২২ ৮:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

মোজাম্মেল হকঃ বীরগঞ্জে আজমল হকের ২য় মৃত্যুবর্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ এবং অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। ২৭ অক্টোবর, ২০২২ ইং বৃহস্পতিবার বিকেল ৩ টায় বীরগঞ্জ পৌরসভার কনফারেন্স রুমে বিপন্ন মানবতার সেবায় নিয়োজিত বীরগঞ্জের সেচ্ছাসেবী সংগঠন আজমল হক ফাউন্ডেশন এর আয়োজনে ক্রীড়াবিদ, সফল ব্যবসায়ী, ঠিকাদার ও গুনীজন মরহুম আজমল হকের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দুস্থ প্রতিবন্ধীদের মাঝে ১৩টি হুইল চেয়ার এবং রোগাক্রান্ত ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। এসময় আজমল হক ফাউন্ডেশনের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক এর সঞ্চালনায় বাংলাদেশ আওয়ামী লীগ বীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা’ র সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন আজমল হক ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ মেহেদি হাসান সজল । প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র মোঃ আব্দুল্লাহ আল হাবিব মামুন, নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য রোকনুজ্জামান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, উপজেলা ঠিকাদার কল্যান সমিতির সভাপতি মোঃ আব্দুল বাসেদ, সাংবাদিক কল্যান সমিতির সভাপতি ও দৈনিক করতোয়া পত্রিকার বীরগঞ্জ প্রতিনিধি মীর কাশেম লালু প্রমূখ।

বক্তাগণ তাদের বক্তব্যে মরহুম মোঃ আজমল হকের জীবদ্দশায় বিভিন্ন ভালো কাজের স্মৃতিচারন করেন ও বিদেহী রুহের মাগফেরাত কামনা করে মানব সেবায় নিয়োজিত থাকা “আজমল হক ফাউন্ডেশন “এর এই মহৎ উদ্যোগে অত্র সংগঠনের নেতৃবৃন্দদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় বীরগঞ্জ পৌরসভার সাধারণ কাউন্সিলর মোঃ আহাদ আলী, বনমালী রায়, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর মোছাঃ ফুলেশা বেগম, মোছাঃ নার্গিস আক্তার কেয়া, মোছাঃ সাবিনা ইয়াসমিন, উপজেলা ঠিকাদার কল্যান সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান, ঠিকাদার আব্দুর রহমান, মোঃ আলমগীর হোসেন, আজমল হক ফাউন্ডেশনের মোঃ শাহিনুল ইসলাম পলাশ সহ নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রতিবন্ধী ও অর্থ সহায়তা প্রাপ্ত মরনব্যাধী ক্যান্সার সহ বিভিন্ন রোগে আক্রান্ত উপকারভোগীগন এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আরোবীরগঞ্জের বহুল পরিচিত সেচ্ছাসেবী সংগঠন “আজমল হক ফাউন্ডেশন” বিপন্ন মানবতার পাশে স্লোগান নিয়ে দীর্ঘদিন যাবত এই এলাকার অসহায় শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান, কন্যাদায়গ্রস্ত পিতা-মাতার সহযোগিতায় সাহায্যের হাত বাড়িয়ে দেয়া সহ অবহেলিত প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, নিরাপদ পানির জন্য টিউবওয়েল বিতরণ,গরিব রোগাক্রান্ত মানুষদের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করার পাশাপাশি বিপন্ন মানবতার সেবায় নিয়োজিত থাকায় এবং বিভিন্নধরনের সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহন করায় ব্যাপকভাবে সুনাম অর্জন ও পরিচিতি লাভ করেছে “আজমল হক ফাউন্ডেশন “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।