ঢাকাবৃহস্পতিবার , ২১ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বোয়ালখালীতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল বাশর অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

Ranisankailnews24
মার্চ ২১, ২০২৪ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ– চট্টগ্রামের বোয়ালখালীর কৃতিসন্তান, ০৫ নং সরোয়াতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল বশর স্মৃতি স্বরণে ” প্রথমবারের মতো রাত্রিকালিন অলিম্পিক ফুটবল টুর্নামেন্ট -২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২০ মার্চ বুধবার রাত্রে ছনদন্ডী স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে রাত্রিকালিন অলিম্পিক ফুটবল টুর্নামেন্ট -২০২৪ এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ০৫ সরোয়াতলী ইউনিয়ন পরিষদের বারংবার নির্বাচিত জননন্দিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেলাল হোসেন।খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মীর নওশাদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু সুনিল দাশ,ওয়ালটন বোয়ালখালীর পক্ষে জামাল সভাপতিত্ব করেন মোঃ ইকবাল মেম্বার প্রমুখ।

উক্ত খেলায় উদ্ভোদক হিসেবে দাওয়াত প্রদান করে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করায় স্হানীয়সহ সন্মানিত বোয়ালখালীবাসীকে জানানোর সূযোগ করে দেওয়ায় ছনদন্ডী স্পোর্টিং ক্লাবের সকল কর্মকর্তা – উপদেষ্টা ও প্রধান অতিথি ও বিশেষ অতিথি এবং সভাপতিত্বকারী সহ সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি সকলকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানায় মীর মোহাম্মদ নওশাদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।