ঢাকারবিবার , ২৩ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ব্যবসার কাজে বের হয়ে বাড়ি ফেরা হলো না রাসেল মৃধা নামক যুবকের

Ranisankailnews24
অক্টোবর ২৩, ২০২২ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃমুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃঢাকায় টিলিকমের মালামাল কিনতে গিয়ে বাড়ি ফেরা হলো না রাসেল মৃধা (২৬) নামের এক ব্যবসায়ীর। বাসের ধাক্কায় মোটরসাইকেল উল্টে নিহত হন তিনি। নিহত রাসেল মৃধা নরসিংদী জেলার পলাশ উপজেলার খানেপুর এলাকার বাছেদ মৃধার ছেলে ও খানেপুর বাজারের তানিশা টেলিকমের স্বত্বাধিকারী। আজ রবিবার বেলা ১১টায় গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মূলগাঁও মাদ্রাসার সামনে দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, আজ সকালে নিজ বাড়ি খানেপুর থেকে মোটরসাইকেল চালিয়ে ব্যবসার মালামাল ক্রয় করতে ঢাকার উদ্দেশ্য বের হয় রাসেল মৃধা। পরে আনুমানিক বেলা ১১টায় কালীগঞ্জের মূলগাঁও এলাকার মাদ্রাসার সামনে চৈতর পারা রেল ক্রসিং নামক স্থানে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরা পরিবহনের এক দ্রুতগামী বাস একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাসেল মৃধার মৃত্যু হয়।
রাসেল মৃধা কে কালীগঞ্জ সরকারী হাসপাতালে নায় হয়
কর্তব্যরত ডাক্তার জানান রাসেল মৃধাকে হাসপাতালে আনার পৃর্বেই মৃত্যু বরন করেছে।

কালীগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিছুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত আবেদেনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হনয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।