ঢাকামঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ভূয়ারা ঘৃণিত, প্রকৃত মুক্তিযোদ্ধারা গর্বিত সন্তান জাতি তাদেরকে সম্মান করে – যুবলীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বদিউল আলম

Ranisankailnews24
ডিসেম্বর ২৭, ২০২২ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদ দাতা পটিয়াঃ-বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেছেন, প্রকৃত মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। জাতি তাদের সম্মান করে, শ্রদ্ধা করে। আর যারা যুদ্ধ না করেও স্বাধীনতার ৫০ বছর পর এসে নকল কাগজপত্র দিয়ে মুক্তিযোদ্ধা সেজেছে, স্বচ্ছলতা থাকা সত্বেও সরকারি ভাতার লোভ সামলাতে পারেনা তাদের ঘৃণা করি, ধিক্কার জানাই। তিনি বলেন, দেশের প্রকৃত মুক্তিযোদ্ধারা বিভিন্নভাবে অবহেলিত।

মুক্তিযুদ্ধে যারা অংশগ্রহণ করে দেশ স্বাধীন করেছিল তাদের পরিবারের খোঁজখবর নেওয়া সকলের দায়িত্ব। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ না করে অনেকেই এখন মুক্তিযোদ্ধা সেজেছে। তারা কৌশলে সরকারি গ্রেজেটে নাম প্রকাশের পাশাপাশি সরকারি ভাতাও নিতে শুরু করেছে। দেশে যাতে রাজাকাররা প্রতিষ্ঠিত হতে না পারে সেদিকে সকলকে লক্ষ্য রাখতে হবে। কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম ২৬ ডিসেম্বর সোমবার বিকেলে চট্টগ্রামের পটিয়া অটো টেম্পো শ্রমিক কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ বদিউল আলম এ কথা বলেন।

সংগঠনের সহ-সভাপতি মো. ইলিয়াছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলমের পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডিএম জমির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন যুবলীগ নেতা সাইফুল ইসলাম শাহীন, হাসান শরীফ, সাইফুদ্দীন ভোলা, লিটন বড়ুয়া, ইকবাল হোসেন, মোঃ আরিফ, সাইফুল ইসলাম জুয়েল, বাদশা মিয়া, শ্রমিক নেতা কামাল উদ্দিন, আহমদ ছগীর, আবদুর রহিম, বেলাল উদ্দিন, সাকিল, লেদু মিয়া, মোঃ রুবেল, মোঃ কপিল, মোঃ নয়ন, ছোটন প্রমূখ। তিনি আরোও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সরকার ও দলীয় ত্যাগি নেতা কর্মীদের অগ্নি পরীক্ষা এ পরীক্ষায় অবশ্যই দলের ত্যাগি পরিছন্ন নেতাদের সফল হতে নেতা কর্মীদের ঐকবদ্ধ হওয়ার আহবান করা হল |

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।