ঢাকারবিবার , ২৫ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মনোহরগঞ্জে আবু সাঈদ মিয়ার উদ্যােগে দুর্গাপুর মিয়াবাড়ি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভিত্তি প্রস্তর স্থাপন

Ranisankailnews24
ডিসেম্বর ২৫, ২০২২ ৭:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

রবিউল হোসাইন সবুজ,কুমিল্লা প্রতিনিধিঃকুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও ইউপির দুর্গাপুর গ্রামে আবু সাঈদ মিয়ার উদ্যোগে মিয়াবাড়ি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

শুক্রবার (২৩শে ডিসেম্বর) বাদ জুমায় মিয়াবাড়ির হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা ভিত্তি প্রস্তর স্থাপন উদ্ধোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে মাদ্রাসার প্রতিষ্ঠাতা: আবু সাঈদ মিয়ার পুত্র সালাউদ্দিন আহমেদ শাকিন, জমিনদাতা: মোঃ আবদুল মোতালেব শিবলী এবং জামাল উদ্দিন মিয়ার উপস্থিতিতে।এসময় উপস্থিত ছিলেন,সফিউল আজম বাহার সভাপতি মিয়াবাড়ি উন্নয়ন কমিটি, গোলাম মাওলা দুলাল সাধারণ সম্পাদক মিয়াবাড়ি উন্নয়ন কমিটি, আরো উপস্থিত ছিলেন মাদ্রাসা উন্নয়ন কমিটির মোজাম্মেল, সাজ্জাদ, রিপন মানিক প্রমুখ। ভিত্তি স্থাপন অনুষ্ঠানের মোনাজাত পরিচালনা করেন, মিয়াবাড়ি জামে মসজিদের খতিব মোঃ মাওলানা একরাম হোসেন।
এ ভিত্তি স্থাপন শেষে রাস্তার পাশে পথচারীদের জন্য পানি পানের বিশুদ্ধ পানির ট্যাপ স্থাপন করেন।
এ সময় প্রধান অতিথি বলেন,মাদ্রাসায় শিক্ষার্থীদের থাকার জন্য আবাসিক ব্যবস্থা করা হবে। অনাবাসিক থেকেও শিক্ষার্থীরা লেখাপড়া করতে পারবে। এলাকায় দ্বীনি এবং আধুনিক শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার জন্য এ প্রতিষ্ঠান তৈরি করার পরিকল্পনা করা হয়েছে। এখান থেকে শিক্ষার্থীরা যাতে লেখাপড়া করে একজন দ্বীনদার ও ইমানদার লোক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারে সে লক্ষ্যেই আমাদের যাত্রা। এতে মিয়াবাড়ির পরিবারবর্গসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।