ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের তারাকান্দায় শশুরকে কুপিয়ে হত্যা

Ranisankailnews24
ডিসেম্বর ৯, ২০২৩ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

কামরুল ইসলাম খান: ময়মনসিংহের তারাকান্দায় জামাতা কর্তৃক শশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।এই ঘটনায় মেয়ের জামাই মাহমুদুল হাসান (৩০)-কে গ্রেফতার করেছে তারাকান্দা থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে শনিবার (৯ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামে।

তারাকান্দা থানা পুলিশের এসআই রায়হানুর রহমান বলেন ,উপজেলার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামের মৃত গণি মাহমুদের ছেলে কছিম উদ্দিন (৬০) তাঁর মেয়ে দীপালি (২২)কে দুই বছর আগে বিয়ে দেন কামারগাঁও ইউনিয়নের রাইজান গ্রামের ইদ্রিস আলীর ছেলে মাহমুদুল হাসানের কাছে।বিয়ের পর থেকেই দাম্পত্য জীবনের অশান্তি শুরু হয় ।তবে এরই মধ্যে তাদের ফাতেমা নামে এক কন্য সন্তানের জন্ম হয়।গত কয়েকদিন পূর্বে দাম্পত্য কলহের জেরে দীপালি মেয়ে ফাতেমা (৬ মাস)কে নিয়ে বাবার বাড়ি চলে আসেন। এদিকে শনিবার মেয়েকে নিতে কছিম উদ্দিনের বাড়িতে এসে উপস্থিত হয় জামাই মাহমুদুল হাসান।এই নিয়ে জামাই ও শশুরের মধ্যে ঝগড়াঝাটির এক পর্যায়ে মাহমুদুল হাসান ধারালো দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে শশুর কছিম উদ্দিনকে মারাত্মকভাবে আহত করে।এদিকে গুরুতর আহত অবস্থায় কছিম উদ্দিনকে আত্নীয়স্বজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে পৌছালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে জানতে চাইলে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন । ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমরাখবর পেয়ে ঘটনাস্থল থেকে থানা পুলিশের সহায়তায় মাহমুদুল হাসানকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের লাশ ময়নাতদন্তের জন্য মময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।