ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ জেলার হালুয়াঘাটে পুলিশের অভিযানে ভারতীয় মদসহ মাদক কারবারী গ্রেফতার ২

Ranisankailnews24
জানুয়ারি ১৫, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়ন এ-র বানারকান্দা গ্রামে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় মদসহ ৪৮ বোতল মদ সহ কারবারী ২ জন কে গ্রেপ্তার করেছে। পড়ে তাদের কে গ্রেপ্তার করে রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারী হলো, হালুয়াঘাট উপজেলার গাজির ভিটা ইউনিয়ন এ-র মোক্তার আলীর ছেলে মোঃইছিন আলী ডিজে,(২০) মোঃ সজিব (১৭) পিতা, আনিছ থানা হালুয়াঘাট।

জানা যায়, এস আই মোঃ আবুল খায়ের সঙ্গীয় ফোর্সসহ শনিবার রাতে অবৈধ মাদক দ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনা করে বানারিকান্দা থেকে আসামি দের গ্রেফতার করেন । প্রতিটি বোতলের কাগজের লেবেলে ইংরেজীতে SEAGRAM’S ROYAL STAG Since 1857.SEAGRAM QUALITY BLENDED WHISKY, 750ml 4 A FINE BLEND OF IMPORTED SCOTCH MALTS AND SPECIALLY SELECTED INDIAN GRAIN SPIRITS MADE IN INDIA লেখা রয়েছে। প্রতিটির ওজন 750ml ও প্রতিটি বোতলের মূল্য অনুমান ৩ হাজার টাকা।
গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে হালুয়াঘাট থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর (১) বি ধারায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে রবিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহিনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।