ঢাকাশুক্রবার , ২৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মাদারগঞ্জে এলাকায় আসলেন ফারুক হেলিকপ্টার দেখতে হাজারো মানুষের ঢল

Ranisankailnews24
অক্টোবর ২৮, ২০২২ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

মোহাম্মদ আলী জিন্নাহ,নিজস্ব প্রতিনিধিঃজামালপুরের মাদারগঞ্জে নিজ এলাকায় হেলিকপ্টারে আসলেন প্রবাসী ফারুক হেলিকপ্টার দেখতে হাজারো মানুষ ঢল। বুধবার বিকাল ৫ টায় প্রবাসীর নিজ এলাকায় বেড়া বাজার সংলগ্ন এস এম সাইফুল্লাহ রহমান নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে হেলিকপ্টার অবতরণ করে। হেলিকপ্টারে আসেন ওই এলাকার আলহাজ্ব সাত্তার মন্ডলের বড় ছেলে মালয়েশিয়া প্রবাসী ক্রিস্টাল হোল্ডিংস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও তিশা হোল্ডিংস লিঃ এর পরিচালক মোঃ মনিরুল ইসলাম ফারুক, ছোট ভাই তিশা হোল্ডিংস লিঃ এর চেয়ারম্যান ও কমফোর্ট ওভারসিজ কনসালটেন্ট এর পরিচালক কামরুল হাসান কাইয়ুমসহ পরিবারের সদস্যরা। পরে তাদের ফুলের শুভেচ্ছায় বরণ করে নেন তার বাবা সাত্তার মন্ডল, প্রবাসীর ভাই নান্নু পারভেজ সহ আত্মীয় স্বজন।

এ সময় হাজারো মানুষের ঢল নামে হেলিকপ্টার দেখতে। এলাকায় এই প্রথম হেলিকপ্টার অবতরণ করে বলে জানা গেছে।
এরপর বেড়া বাজারে একটি অফিস উদ্বোধন করেন তারা এবং দোয়া মাহফিল শেষে তোবারক বিতরণ করা হয়েছে।
বাড়ীতে গিয়ে খাবার বিরতি শেষে প্রাইভেট হেলিকপ্টারে ঢাকায় চলে যান তারা। সু স্বাস্থ্য ও দীর্ঘ হায়াত কামনায় সকলের নিকট দোয়া কামনা করেছেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।