ঢাকারবিবার , ৮ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মানববন্ধন কর্মসূচির পর সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আটক- ৩

Ranisankailnews24
জানুয়ারি ৮, ২০২৩ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোরঃ নাটোরের গুরুদাসপুর ও লালপুর উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের আয়োজনে পৃথক পৃথক মানববন্ধন কর্মসূচির পরে, সমকাল পত্রিকার গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি সেই নাজমুল হাসান নাহিদ(২৮)এর ওপর হামলার ঘটনায় ৩ জন ও অন্য মামলার ১ আসামি সহ মোট ৪ জনকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আটককৃতরা হলেন,নহর মোল্লা(২০), জুয়েল রানা(২৮), ও সুমন (৩০)।
বিষয়টি নিশ্চিত করে গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন বলেন,
সাংবাদিক নাজমুল হাসানের ওপর হামলার ঘটনায় গত ৬ জানুয়ারী-২৩)শুক্রবার রাতে থানায় একটি এজাহার দায়ের করেন নাজমুল।
এজাহারের পরিপ্রেক্ষিতে ঐ রাতেই মামলা রুজু হয়। এজাহারে নান্নু মোল্লা(৪৫), নহর মোল্লা(২০),জুয়েল রানা(৩০) ও গুমন সহ অজ্ঞাত নামা আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে।
এরপর রবিবার(৮ই জানুয়ারী-২৩)ভোর রাতে পাশ্ববর্তী থানা তাড়াশের মান্নান নগর এলাকার একটি পুকুর থেকে তাদের আটক করা হয়। তিনি আরও বলেন,হামলার ঘটনায় আটক ৩ জন ও অন্য মামলার আসামি এক জন, মোট ৪ জনকে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে।
বাকিদের গ্রেপ্তারের জোড় তৎপরতা চলছে।

উল্লেখ্য যে,গত বুধবার(৪ঠা জানুয়ারী-২৩)বিকেলে সংবাদ সংগ্রহ শেষে ফেরার পথে অবৈধ পুকুর খননকারী নান্নু মোল্লা ও তার ভাই নহর মোল্লাসহ কয়েকজন সন্ত্রাস বাহিনী সাংবাদিক নাজমুলের ওপর হামলা চালায়।এতে বুকের হাড় ভেঙ্গে যায় নাজমুলের।আহত নাজমুলকে উদ্ধার করে প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
পরে সাংবাদিক নাজমুলের উপর এমন হামলায় দোষীদের দ্রুত আটকের দাবীতে গুরুদাসপুর ও লালপুর উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের আয়োজনে পৃথক পৃথক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।