ঢাকাসোমবার , ৩১ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মানুষের বাঁচার অধিকার নষ্ট করে দিয়েছেন- রিজভী

Ranisankailnews24
অক্টোবর ৩১, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ বিএনপি যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল করিব রিজভী বলেছেন, মানুষের বাঁচার অধিকার নষ্ট করে দিয়েছেন।

আপনি শুধু গণতন্ত্রকে হত্যা করেননি, আপনি শুধু ভোটাধিকার হত্যা করেননি, আপনি শুধু সুষ্ঠ নির্বাচন হত্যা করেননি, আপনি মানুষের আহার কেড়ে নিয়েছেন।

সোমবার(৩১ অক্টোবর) দুপুরে নাটোর শহরের উপশহর মাঠে নাটোর সদর ও পৌর বিএনপির উদ্যোগে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

রুহুল করিব রিজভী বলেন, নির্বাচনের মাধ্যেমে আপনার ক্ষমতায় আসার সুযোগ নেই। এজন্য সন্ত্রাসী, ডাকাত ও খুনিদেরকে দিয়ে আপনাকে ঠিকে থাকতে হবে। এই টিকে থাকার কারণে আপনি সকলের অধিকার কেড়ে নিয়েছেন। সমস্ত সন্ত্রাসের গডফাদার প্রধানমন্ত্রী আপনি নিজেই। আপনার সন্ত্রাসী বাহিনী বিএনপির নেতা-কর্মিদের ওপর হামলা চালায়। প্রধানমন্ত্রী আপনিই বলেছেন, আওয়ামীলীগের একজনকে মারলে বিএনপির দশজনকে মারতে হুকুম দেন।

রিজভী আরও বলেন, প্রধানমন্ত্রী চিতল মাছ ধরে খাচ্ছেন কিন্তু দেশের ৬৮ ভাগ মানুষ খাবার কিনতে পারছে না। অধিকাংশ মানুষ একবেলা খাচ্ছে।প্রধানমন্ত্রী জনগণের দুর্বার আন্দোলন ও শক্তিকে ভয় পায় বলেই দিনের ভোট রাতে করেছেন। যে সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। যারা দিনের ভোট রাতে করেন। তিনি তো জনগণের প্রধানমন্ত্রী নয়, তিনি আওয়ামী লীগের প্রধানমন্ত্রী। তিনি ছাত্রলীগের প্রধানমন্ত্রী।বাংলাদেশ চলছে অপরাধীদের দ্বারা।আজকে বিদ্যুৎ খাতের লুটপাট। আজ চাল নেই, ডাল নেই তেল নেই। মানুষ কষ্টে দিন পার করছেন।

নাটোর পৌর বিএনপির আহবায়ক এমদাদুল হক আল মামুনের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- নাটোর জেলা বিএনপির অন্যতম সদস্য সাবিনা ইয়াসমিন ছবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন- নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহবায়ক কাজী শাহ আলম, সদর উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার,অ্যাডভোকেট রুহুল আমিন টগর নাটোর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল ব্যাপারী প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।