ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মাহমুদপুর-কাজাইকাটা স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

Ranisankailnews24
অক্টোবর ২৪, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ আলী জিন্নাহ,নিজস্ব প্রতিনিধিঃ জামালপুর জেলার মেলান্দহ উপজেলার মাহমুদপুর-কাজাইকাটা আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর এইচএসসি (বিএমটি) ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় কলেজের হলরুমে এ বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহাদৎ হোসেন এর সভাপতিত্বে ও প্রভাষক মামুনুল হক মামুন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য মোহাম্মদ সিরাজুল ইসলাম বাবলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাহমুদপুর-কাজাইকাটা আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ মেলান্দহ উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ রফিকুল হাসান লুইস। ৩ নং মাহমুদপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার মোঃ ওবাইদুল ইসলাম। পবিত্র কোরআন তেলোওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। পর্যায়ক্রমে মানপত্র পাঠ,ছাত্র/ছাত্রীদের বক্তব্য, পরীক্ষার্থীদের বক্তব্য, শিক্ষকদের ও অতিথি এবং সভাপতির বক্তব্য এবং সর্বশেষ পরীক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া মাহফিল শেষে তোবারক বিতরণ করা হয়। বিদায় অনুষ্ঠানে এলাকার শিক্ষক/শিক্ষিকা মন্ডলী, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থী এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।