ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আহত ১৫

Ranisankailnews24
অক্টোবর ২৪, ২০২২ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধিঃ- মোঃ কামরুল ইসলাম খানঃ ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। শেরপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার শিকার হয়।

সোমবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের মোকামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে মাঠখলা বাড়ির সামনে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের একটি বাঁকে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
আহতদের কয়েকজন হলেন- নালিতাবাড়ীর প্রান্ত (২০)সিরাজ উদ্দিন (৫০) নাজনীন (২৫) মানিক (৩৬) জুয়েল (৩৮)নকলার রিপন (৩৪) আব্দুর রহিম (৫০) ঝিনাইগাতির মোজাম্মেল (৭০) ও আবু বকর সিদ্দিক (৮০)। তাদের মধ্যে প্রান্ত, সিরাজ, মানিক, জুয়েল, আব্দুর রহিম ও মোজাম্মেলের অবস্থা গুরুতর। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডাঃ তন্ময় সাহা তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, এসআই কবিরের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।