ঢাকাবুধবার , ২৬ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

Ranisankailnews24
অক্টোবর ২৬, ২০২২ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আবুল কালাম আজাদ,বালিয়াডাঙী উপজেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের এক শিশুছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে স্কুলের শিক্ষক তুলা রাম পালকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

জাহিদ ইকবাল বলেন, নেকমরদ রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ করেন ভুক্তভোগীর বাবা। তার অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। বুধবার আসামিকে আদালতে পাঠালে বিচারকের নির্দেশে কারাগারে পাঠানো হয়।
মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় তৃতীয় শ্রেণির ওই ছাত্রী স্কুলে গেলে শিক্ষক তুলা রাম পাল তাকে পাশের একটি শ্রেণিকক্ষকে একা ডেকে নিয়ে যান। সেখানে নিয়ে কক্ষের দরজা-জানালা বন্ধ করে স্পর্শকাতর স্থানে স্পর্শ করে হয়রানি করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে তাকে কক্ষ থেকে বের করে দেন তুলা রাম। এ সময় মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে বিষয়টি পরিবারকে জানায়। পরে এ বিষয়ে মেয়েটির বাবা বাদী হয়ে রাণীশংকৈল থানায় মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।