ঢাকামঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রংপুরের সাংবাদিক লেখক গবেষক ও সংগঠক লেখক আফতাব হোসেন মারা গেছেন

Ranisankailnews24
অক্টোবর ১৮, ২০২২ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

রিয়াজুল হক সাগর রংপুর জেলা প্রতিনিধিঃরংপুরের সিনিয়র সাংবাদিক, বৈশাখী টেলিভিশন প্রতিনিধি, লেখক, গবেষক ও সংগঠক লেখক আফতাব হোসেন মারা গেছেন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) ভোর সাড়ে ৪টায় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়ছিলো ৬২ বছর।
বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে তনু হোসেন। তিনি ১ ছেলে ১ মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আফতাব হোসেন এর জানাজার নামাজ আজ বাদ আছর পীরগাছার নবদীগঞ্জ বাজার সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পূর্ণ হয়।
উল্লেখ্য, আফতাব হোসেন এর জন্ম রংপুর জেলার পীরগাছা উপজেলার নবদীগঞ্জ বাজার সংলগ্ন এলাকায়। তিনি প্রায় ৪০ বছর ধরে সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। আফতাব হোসেন রংপুর প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ, রংপুর সাহিত্য সংস্কৃতি পরিষদের সাবেক সভাপতি, সুজন রংপুর জেলা সাধারণ সম্পাদক ছিলেন।
তিনি সাংবাদিকতা জীবনে রংপুরের স্থানীয় কয়েকটি দৈনিক পত্রিকায় বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ বেতার রংপুরের সিনিয়র খবর পাঠক ছিলেন। আফতাব হোসেন লেখক ও গবেষক হিসেবে সমাদৃত ছিলেন। দীর্ঘ সাংবাদিকতা জীবনের অভিজ্ঞতা নিয়ে বই লিখেছেন ‘সাংবাদিকতার পথে পথে’। এছাড়াও মুক্তিযুদ্ধের গল্প ও রোকেয়া পঞ্চানন দুইবাংলার সেতু বন্ধন। তার প্রকাশিত বই তিনটিই পাঠক প্রিয়তা পেয়েছে সমানভাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।