ঢাকাবুধবার , ১৯ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রংপুর বিভাগের শ্রেষ্ট ডিসি আবু জাফর শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহম্মেদ শ্রেষ্ট ইউএনও মাহামুদা মাসুম

Ranisankailnews24
অক্টোবর ১৯, ২০২২ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ প্রদান উপলক্ষে রংপুর বিভাগের আট জেলার বিভিন্ন বিষয়ে উপর শ্রেষ্ঠ ব্যক্তিদের বিভাগীয় পর্যায়ে নাম ঘোষণান করা হয়েছে।

রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জেলা প্রশাসকের নাম উঠেছে লালমনিরহাট জেলা প্রশাসকের নাম, শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে রয়েছে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসারের নাম ঘোষণা করা হয়েছে।
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ প্রদান রংপুর বিভাগীয় কমিটির অফিসার নথির মাধ্যমে এই তথ্য প্রকাশিত হয়েছে।
জানা যায়, বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হওয়া এই তিন ব্যক্তি প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নিয়মিত স্কুল পরিদর্শন, স্কুলের বিদ্যমান সমস্যা চিহ্নিতকরণ ও সমাধান প্রদান, শিক্ষকদের সঙ্গে মাসিক সভায় অংশগ্রহণ, স্কুলে নিয়মিত উপস্থিতি ও ঝরে পড়া রোধে ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিরলস কাজ করছেন। প্রাথমিক স্তরের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থেকে উজ্জীবিত করছেন। শিক্ষকদের কোনো অসুবিধা থাকলে তা ভালোভাবে শুনে সমাধান দিয়ে পাশে থেকেছেন। এছাড়াও দপ্তরের কাজের সমন্বয়ে প্রতিটি সেক্টরে স্বচ্ছতার সাথে কাজ করা, নিবিড় কর্মতৎপরতা, অফিস ব্যবস্থাপনা ও প্রতিটি দায়িত্বের যথাযথ মনিটরিংয়ের করে আসছেন আর এ কারণেই জাতীয় শিক্ষা পদক ২০২২ প্ৰদান পদক ক্যাটাগরিতে শ্রেষ্ঠ লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফরকে শ্রেষ্ঠ জেলা প্রশাসক ও লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ মাহবুবুজ্জামান আহমেদকে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান এবং লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা মাসুমকে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।