ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

রংপুর রিপোর্টার্স ইউনিটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

Ranisankailnews24
নভেম্বর ৩০, ২০২৩ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার: ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল শ্লোগানকে মনে ধারণ করে রংপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া প্রতিযোগীতায় সভাপতি একাদশ ও সম্পাদক একাদশ দুটি পক্ষের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় সম্পাদক একাদশকে হারিয়ে সভাপতি একাদশ চ্যাম্পিয়ন হয়। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১১ টায় রংপুর ক্রিকেট গার্ডেনে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলা শেষে দুপুর ২টায় সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহবুবার রহমান মঞ্জু। বিশেষ অতিথি ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) হোসাইন মোহাম্মদ রায়হান, বি সার্কেল আশরাফ আলী, রসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুর রহমান টিটু, রংপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি রামজীবন কুন্ডু, প্রিন্স হজ্ব গ্রুপের সত্বাধীকারী ও বিশিষ্ট সমাজ সেবক খোরশেদুর রহমান প্রিন্স, কবি ও সাংবাদিক হামিম আব্দুল্লাহ প্রমূখ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রংপুর রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ সভাপতি আবুল হোসেন বাবলু, এ সময় সঞ্চালনা করেন ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম।সংক্ষিপ্ত আলোচনা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ এর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় আনন্দ টিভির প্রতিনিধি মাহফুজ আলম প্রিন্স ইউনিটির ছয় জন সদস্যকে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। অনুষ্ঠানে রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।