ঢাকাশুক্রবার , ২৩ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রসিক নির্বাচনে ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী শাহনাজের প্রচারণা

Ranisankailnews24
ডিসেম্বর ২৩, ২০২২ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

শরিফা বেগম শিউলী,স্টাফ রিপোর্টারঃ আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় ব্যস্ত ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর পদপ্রার্থী জিপ গাড়ী মার্কার মোছাঃ শাহনাজ বেগম।

১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ড গুলো তিন নম্বর চেকপোস্ট, যুগীপাড়া, শতরঞ্জি পাড়া, নিষ্পেদগঞ্জ, দামোদরপুর, দেওডোবা, বড়বাড়ি, মনোহরপুর, মরিচটারী, দারার পার, বিনোদপুর, আক্কেলপুর, হরিরামপুর, সূত্রাপুর, ঘাগটপাড়া এলাকা নিয়ে অবস্থিত। এখানে মোট ভোটার সংখ্যা প্রায় ৩৭,৯৬০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ১৪ টা। মোট সংরক্ষিত আসনে কাউন্সিলর পদপ্রার্থী ৫ জন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর ২২) সকাল থেকে বড়বাড়ি, মনোহরপুর সরকার পাড়া, এলাকার বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

এবার তিনি প্রথম বারের মত জিপ গাড়ী মার্কা নিয়ে নির্বাচন করছেন।

এ সময় শাহনাজ বেগম বলেন, আমি সকলের কাছে জিপ গাড়ী মার্কার জন্য দোয়া ও ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ভোটের আশায় ঘোরাফেরা করছি। আগামী ২৫ তারিখ পর্যন্ত আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রম চলবে। জনগণ যদি আমাকে সংরক্ষিত আসনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে। তাহলে রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, ওএমএস কার্ড বিনামূল্যে প্রদান করব। এই ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করব। সেজন্য সকলের সহযোগিতা আমার কাম্য। এ সময় এলাকাবাসী ভোটার ও শাহনাজ বেগমের শুভাকাঙ্ক্ষীগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।