ঢাকাশনিবার , ২৬ আগস্ট ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর তানোরেএ বিদ্যুৎপৃষ্ট হয়ে পল্লী বিদ্যুৎ এর লাইনম্যানের মৃত্যু 

Ranisankailnews24
আগস্ট ২৬, ২০২৩ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

রবিউল ইসলাম মিনাল,গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃরাজশাহীর তানোরে বিদ্যুতের পোলে উঠে সংযোগের সংস্কার কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে পল্লী বিদ্যুৎ কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, তানোর উপজেলার পাঁচন্দর ইউপির চিমনা গ্রামের মোড়ের পল্লী বিদ্যুতের পোলে।

এমন অমানবিক ঘটনাটি ঘটেছে,(২৬আগস্ট) শনিবার বিকেল ৩ টার দিকে। জানা গেছে, নিহত আমিনুল ইসলাম চিমনা গ্রামের মোড়ে পল্লী বিদ্যুৎ এর পোলে উঠে সংযোগ ম্যারামতের কাজ করছিলো। এসময় হঠাৎ বিদ্যুৎ পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তার সহযোগীরা তাকে মৃত অবস্থায় পোল থেকে মাটিতে নামিয়ে আনেন।

নিহত আমিনুল ইসলাম (৩৮)। তিনি তালন্দ ইউপির ৭ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি দেবিপুর গ্রামের মৃত আহাদ আলী সোনারের ছোট পুত্র। তবে, তিনি পল্লী বিদ্যুৎ এর স্টাফ নয়। তিনি পল্লী বিদ্যুৎ এর বিভিন্ন কাজ করে থাকেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, নিহতের পরিবার থেকে কোন অভিযোগ না পাওয়ায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।