ঢাকাশনিবার , ১ জুলাই ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

রানীশংকেলে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন

Ranisankailnews24
জুলাই ১, ২০২৩ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

এম এ রবিউল ইসলাম, স্টাফ রিপোটারঃ ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি, মুসলমানদের প্রধান দুটি ধর্মীয় উৎসবের মধ্যে একটা ঈদুল ফিতর আরেক টি ঈদুল আযহা। এদিনে ধনী দরিদ্র মধ্যে সকল ভেদাভেদ ভুলে সবাই একসাথে পুর্নমিলনে একসাথে ঈদ গাহে কাধে কাধ মিলিয়ে নামাজ আদায় করে। ঈদের খুশি ধরে রাখতে ঠাকুর গাঁও জেলার রানীশংকেল উপজেলার নেকমরদ পীর নাছেরিয়া ইসলামিয়া আলীম মাদ্রাসার আল্যামনাই এসোসিয়েশন এর উদ্যেগে৩০/৬/২৩ইং তারিখ রোজ শুক্রবার প্রতি বছরের ন্যায় এবারও ঈদ পুনর্মিলনী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক কাজী মাকসুদুর রহমান, ইংরেজি প্রভাষক আবদুল গফফার, উপদেষ্টা মন্ডলী হিসেবে উপস্থিত ছিলেন, মো আজাদ হৃদয়, নুর নবী সাজু,মুকতারুল ইসলাম, আতিকুর রহমান, সোহেল রানা,হুসাইন দেলোয়ার, জহিরুল ইসলাম, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সাব্বির হোসাইন সাধারণ সম্পাদক, তানজিমুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন ছিলেন স্হানীয় গন্যমান ব্যাক্তি বর্গ সহ সকল ইলেকট্রনিক মালটি মিডিয়ার সাংবাদিক গন,এবং অনুষ্ঠান সঞ্চালনা সার্বিক সহযোগিতায় ছিলেন দেলোয়ার হোসাইন সাইদি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।