ঢাকাবৃহস্পতিবার , ২১ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
মার্চ ২১, ২০২৪ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে ২১শে মার্চ ২০২৪ বৃহস্পতিবার সকাল ১১টায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম,মেয়র মোস্তাফিজুর রহমান সহ সকল সদস্য উপস্থিত ছিলেন।
সভার শুরুতে ইউএনও গত সভার কার্যবিবরণীর উপর আলোচনা করেন এবং উপজেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর বক্তব্য দেয়ার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।
বক্তব্য দেন- ইউপি চেয়ারম্যান আবুল হোসেন,আবুল কাশেম,আবুল কালাম, শরৎচন্দ্র,আব্দুল বারী ও মতিউর রহমান মতি,প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান,ফায়ার স্টেশন অফিসার নাসিম ইকবাল,ওসি সোহেল রানা,দুই ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র ও উপজেলা চেয়ারম্যান। সভায় বিভিন্ন বক্তার বক্তব্যে উপজেলার বিভিন্ন স্থানে মাদক-জুয়া ও মোটরসাইকেল চুরি বৃদ্ধির বিষয়টি জোরেশোরে উঠে আসে। ইউপি চেয়ারম্যান আবুল হোসেন,আবুল কালাম,ভাইস চেয়ারম্যান সোহেল রানা তাদের বক্তব্যে জুয়া ও মোটরসাইকেল চুরির বিষয়ে ওসির দৃষ্টি আকর্ষণ করেন। এইসাথে তারা টাকা নিয়ে মোটরসাইকেল ফেরত দেওয়ার পিছনে একটি সিন্ডিকেটের কথাও তুলে ধরেন। মেয়রও তার বক্তব্যে গোপনে মাদক বিক্রি মোটরসাইকেল চুরির বিষটি তুলে ধরেন। উপজেলা চেয়ারম্যান আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলনামূলক ভালো আছে বলে আগামিতে এ পরিস্থিতির আরো উন্নতি প্রত্যাশা করেন। এ বিষয়ে তিনি ওসির দৃষ্টি আকর্ষণ করেন। ওসি তার জবাবি বক্তব্যে বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের তৎপরতা অব্যাহত আছে। মাদক ও জুয়ার বিষয়ে তিনি ওই স্পটগুলির নাম তাকে জানাতে বলেন।মোটরসাইকেল চুরির বিষয়ে ওসি বলেন,ইতিপূর্বে রাজ্জাক চোরকে একবার গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, আসলে মোটরসাইকেল চুরি হলেও অনেক ক্ষেত্রেই থানায় কোনো অভিযোগ দেওয়া হয়না। টাকার বিনিময়ে মোটরসাইকেল ফেরত দেওয়ার সময় আমাকে সংশ্লিষ্ট ব্যক্তির মোবাইল নাম্বার জানানো হলে আমি অবশ্যই পদক্ষেপ নেবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।