ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ

Ranisankailnews24
ডিসেম্বর ৪, ২০২৩ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রানীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সরকারের টেকসই কৃষি ব্যবস্থা গড়ে তুলতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্য বোরো ও উফসি ধান ও রাসায়নিক সার বিতরণের জন্য প্রণোদনা কার্যক্রমের উদ্ধোধন অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ের উদ্যোগে ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে ৪ ডিসেম্বর (সোমবার ) সকালে কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম,যুব উন্নয়ন কর্মকর্তা আনোয়ার হোসেন, রানীশংকৈল প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল ইসলাম,ও সাবেক সভাপতি ফারুক আহম্মেদ, বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি পেয়ার আলীসহ বিভিন্ন উপ-সহকারি কৃষি অফিসার ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত শতাধিক উপকারভোগী কৃষকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম। স্বাগত বক্তব্যে কৃষি কর্মকর্তা সহিদুল ইসলাম কৃষকের নানা দিক নির্দেশনামূলক কথা বলেন।তিনি জানান এ কর্মসূচির আওতায় ৪৬০০ কৃষককে বিনামূল্যে হাইব্রীড ও উফসি ধানের বীজ ও সার দেয়া হবে |

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।