ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে গ্যাসের ট্যাবলেট খেয়ে মৃত্যু

Ranisankailnews24
মে ৯, ২০২৪ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

 

রানীশংকৈল( ঠাকুরগাঁও) থেকে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলের পদমপুর (রঞ্জন দিঘি) গুচ্ছগ্রামে বসবাসরত সফিকুল ইসলাম (৪৪) গতকাল গভীর রাতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে মারা গেছে এমন অভিযোগ উঠেছে। সে উপজেলার মৃত রমজান আলীর ছেলে। বৃহস্পতিবার সকাল থেকে মৃত সফিকুলকে দেখতে স্থানীয়দের ভিড় দেখা যায়। গ্রামবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, তারা শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখতে পান। তাদের ধারণা এটা আত্মহত্যা নয়। হয়ত পুলিশী তদন্তে আসল রহস্য বের হয়ে আসবে। এদিকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার এমন অভিযোগ কে অস্বীকার করে ভাই সাইদুল ইসলাম ও মৃতের মা দাবি করে বলেন, এটা আত্মহত্যা নয়, তাকে মেরে ফেলা হয়েছে।
অন্যদিকে সফিকুলের স্ত্রী রিতা ও ছেলে রিদয় জানায়, পাশের বাড়ির লোকদের সাথে ঝগড়া হয়েছিল। হয়ত সে করণেই বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়েছেন।
রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ আলম জানান, রাতে গ্যাস ট্যাবলেট খাওয়া একজন মুমূর্ষ রুগী এসেছিল। তার শরীরের অবস্থা ভাল নেই দেখে তাকে সোয়া ১১টায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ সোহেল রানা বলেন, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। আইনি কার্যক্রম চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।