ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে জেলা আ’লীগ সভাপতি সাদেক কুরাইশী স্মরণে শোকসভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত

Ranisankailnews24
নভেম্বর ৮, ২০২৩ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের পাবলিক লাইব্ররি প্রাঙ্গণে বুধবার বিকেলে জেলা আ’লীগ সভাপতি সাদেক কুরাইশীর স্মরণে এক শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হকের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান বাবলু। বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগ সাধারণ সম্পাদক দীপক কুমার রায়,সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা,সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সাবেক মেয়র আলমগীর হোসেন,ভাইস চেয়ারম্যান সোহেল রানা,সদর উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি অরুণাংশু দত্ত টিটো, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলি ভুট্টো,জেলা আ’লীগ সহ-প্রচার সম্পাদক আবু সাঈদ সোহেল,জেলা কৃষক লীগ সভাপতি পবারুল ইসলাম। এ ছাড়াও অনুষ্ঠানে জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যাযের আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী,বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান,অধ্যক্ষ মহাদেব বসাক,কৃষক লীগ সভাপতি বাবর আলী, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম,মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা আব্দুল কাদের,ইউপি চেয়ারম্যান শরৎচন্দ্র রায় প্রমুখ। সঞ্চালনা করেন আ’লীগ নেতা সহ-অধ্যাপক প্রশান্ত বসাক।

বক্তারা তাদের বক্তব্যে প্রয়াত নেতা সাদেক কুরাইশীর দীর্ঘ রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক ও জেলা আওয়ামী লীগে তাঁর অবদানের কথা তুলে ধরেন। এইসাথে তারা তাঁর আদর্শ ও নীতিকে ধারণ করে আগামিতে আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।