ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

রানীশংকৈলে শ্রমিকলীগ ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Ranisankailnews24
অক্টোবর ২৪, ২০২২ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা জাতীয় শ্রমিকলীগ ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।২৪শে অক্টোবর বিকালে রাণীশংকৈল উপজেলার পাবলিক লাইব্রেরী মাঠে উপজেলা শ্রমিক লীগের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।সম্মেলনে রাণীশংকৈল উপজেলা শ্রমিক লীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আ”লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা,উপজেলা আ”লীগ সভাপতি সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ,জেলা শ্রমিকলীগের সভাপতি খায়রুল ইসলাম,সাধারণ সম্পাদক আনোয়ারুল হক,কৃষক লীগ

সভাপতি বাবর আলী,মহিলা আঃলীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন,পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম,পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,সাবেক মেয়র আলমগীর হোসেন,আ”লীগ নেতা প্রশান্ত বসাক (প্রমুখ)৷অনুষ্ঠান সঞ্চলনায় দায়িত্ব করেন যুবলীগ মেনন।উক্ত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি প্রার্থী ৩ জন ও সম্পাদক পদে ১৩ জন। পৌর জাতীয় শ্রমিক লীগের সভাপতি পদে ৫ জন এবং সম্পাদক পদে ১৩ জন প্রার্থী সম্মেলনে অংশ গ্রহণ করেন। তবে পৌর কমিটির ৪ জন সভাপতি প্রার্থী আনসার আলীকে সমর্থন করেন। বাকী কমিটি জেলা নেতারা নিয়ে গেচ্ছে। পরে কমিটি ঘোষনা দেওয়া হবে বলে এমন তথ্য জানিয়েছে জেলা কমিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।