ঢাকাশনিবার , ১১ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত২ আহত ১

Ranisankailnews24
নভেম্বর ১১, ২০২৩ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রানীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁও পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম ও হাফিজুল ইসলাম নামে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় আওয়াল নামের আরো ১ শ্রমিক।শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে পীরগঞ্জ- রাণীশংকৈল পাকা সড়কের গনিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি পার্শ্ববর্তী রাণীশংকৈল উপজেলার পদমপুর উমরাডাঙ্গী গ্রামে।পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ শেখ জানান,কাজ শেষে একটি পাওয়ার ট্রলিতে করে কয়েক জন নির্মাণ শ্রমিক বাড়ি যাওয়ার পথে গনিরহাট এলাকায় বিপরীত দিক থেকে আসা খড়বোঝাই একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ৩ শ্রমিক গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে আসেন। এদের মধ্যে ২জনকে ডাক্তার মৃত ঘোষণ করেন।

পুলিশ খড়বোঝাই ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে। আহত আওয়ালকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরে মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।