ঢাকাসোমবার , ৭ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রুহিয়া আজাদ মেলা শুভ উদ্বোধন

Ranisankailnews24
নভেম্বর ৭, ২০২২ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

মো: সাইফুল আলম বাবু, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী রুহিয়া আজাদ মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান অনিল কুমার সেন এর সভাপতিত্বে মেলার ৬৩ তম উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশি।

এ সময় অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটু, রুহিয়া থানা আ’লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, রুহিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, মেলার সাধারণ সম্পাদক ঠাকুর চন্দ্র সেন বিকাশ,  রুহিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি সম্পাদক সহ সকল সদস‌্যগণ এবং থানা ও বিভিন্ন ইউনিয়নের রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।