ঢাকারবিবার , ২৫ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

র‍্যাবের অভিযানে ফেন্সিডিল ও বিদেশী মদসহ একজন আটক

Ranisankailnews24
ডিসেম্বর ২৫, ২০২২ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃজয়পুরহাট সদর উপজেলার উত্তর শেখপুর এলাকা থেকে বিদেশী মদ ও ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা। রবিবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টায় প্রেস বিজ্ঞপ্তিতে জয়পুরহাট র‍্যাব-৫ সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মেজর মোস্তফা জামান এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার গভীর রাতে সদর উপজেলার উত্তর শেখপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে বিশ বোতল বিদেশি মদ এবং ২০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আল আমিন (২২) নামে একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত আল আমিন সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামের আহসান হাবিবের ছেলে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেনসিডিল এবং বিদেশি মদ সংগ্রহ করে অভিনব কায়দায় জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আসামির বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।