ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

লক্ষ্মীরহাট উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা ও সংবর্ধনা অনুষ্ঠিত

Ranisankailnews24
মার্চ ৯, ২০২৪ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

গোলাম রাব্বানী,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ১নং ধর্মগর ইউনিয়নের লক্ষীর হাট উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রিয়াপ্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রথমে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে, উক্ত অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।উক্ত অনুষ্ঠানে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি পোষণ করেছিলেন ঠাকুরগাঁও ২ আসনে সাত সাত বারের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম। সংবর্ধিত নেতা ঠাকুরগাঁও-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য

এবং জেলা আওয়ামী লীগের সম্মানিত সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার  রকিবুল হাসান।
রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান,
সাবেক অধ্যক্ষ জনাব সইদুল হক।
জনাব সোহেল রানা, ভাইস চেয়ারম্যান রানীশংকৈল উপজেলা পরিষদ। এবং অত্র ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান, আবুল কাসেম। অত্র সভায় সভাপতিত্ব করেন, অত্র ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক আলহাজ তোফাজ্জল হোসেন সরকার।সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা কর্মীগণ সহ অত্র শিক্ষা প্রতিষ্ঠানের কোমল মতি ছাত্র ছাত্রী ও শিক্ষক ও বিভিন্ন পেশা শ্রেণির মানুষ এবং বিভিন্ন মাল্টিমিডিয়ার সাংবাদিক বৃন্দগণ সহ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।