ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরের তোফাকাটা মোড়ে স্বাস্থ্য সেবিকার গলা কাটা লাশ উদ্ধার

Ranisankailnews24
নভেম্বর ২৪, ২০২৩ ১২:০৫ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোর: নাটোরের লালপুর উপজেলার গোপালপুরের তোফা কাটা মোড়ে মাহামুদা আক্তার বিথী(২৬) নামের এক স্বাস্থ্য সেবিকার গলাকাটা লাশ উদ্ধার করেছে লালপুর থানার পুলিশ।

শুক্রবার(২৪শে নভেম্বর-২৩)সকালে তোফাকাটা মোড় এলাকায় রাস্তার পাশের এক কলাই ডাল ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।নিহত বিথী লালপুর উপজেলার এবি ইউনিয়নের বরমহাটী গ্রামের আমজাদ হোসেনের মেয়ে ও গোপালপুর জেনারেল হাসপাতালের স্বাস্থ্য সেবিকা বলে জানা গেছে।
স্থানীয়রা জানান,শুক্রবার সকাল ৭ টার দিকে মজিবুর নামে এক ব্যক্তির জমিতে কালাইডাল কাটতে এসে রাস্তার পাশে গলা কাটা লাশ পড়ে থাকতে দেখেন দিন মজুররা।পরে তারা লালপুর থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি উজ্জ্বল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।