ঢাকাবুধবার , ১৯ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরের দুড়দুড়িয়াতে ইউপি সদস্য ও গ্রাম পুলিশ সহ আটক-৬

Ranisankailnews24
অক্টোবর ১৯, ২০২২ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোরঃ নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য টিপু সুলতান(৪০)ও গ্রাম পুলিশ সাইফুল ইসলাম (৪০)সহ অতি মূল্যবান মুদ্রা বিক্রয়ের নামে প্রতারণা করে সাধারণ মানুষের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ কারী প্রতারণা চক্রের মূল হোতা সহ ৬ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

মঙ্গলবার(১৮অক্টোবর-২২)সকাল ১০ ঘটিকার সময় নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের দুড়দুড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ইউপি সদস্য টিপু সুলতান ও গ্রাম পুলিশ সাইফুল ইসলাম সহ মোট ৬ জনকে আটক করা হয়।
আটক কৃতরা হলেন,একই এলাকার আশরাফ আলীর ছেলে আঃআলীম(৩০),মৃত আব্দস সামাদের ছেলে আঃ কাদের(৪৫),মৃত তজিম উদ্দিনের ছেলে তারিক আলী (৪০) এবং মৃত মফির উদ্দিনের ছেলে মোন্তাজ আলী (৪৪)।
বুধবার(১৯ অক্টোবর-২২)সকালে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫,
সিপিসি-১(চাপাইনবাগঞ্জ)জানা গেছে,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী র‌্যাব-৫,সিপিসি-১ চাপাই নবাবগঞ্জের একটি অপারেশন দল মঙ্গলবার সকালে লালপুর থানার দুড়দুড়িয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে অতিমূল্যবান মুদ্রা বিক্রির নামে প্রতারণা করে সাধারণ মানুষের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎকারী প্রতারণা চক্রের মূল হোতা সহ ৬ সদস্যকে আটক করা হয়েছে।
এ সময় তাদের নিকট থেকে নগদ ৫ লক্ষ টাকা, ৪টি জাল মুদ্রা,২ টি চুম্বক দন্ড,১ টি মুদ্রা রাখার বাক্স,৪ বোতল মিশ্রিত রাসায়নিক পদার্থ,১ টি গ্যাস সিলিন্ডার জব্দ করা হয়।
র‌্যাব আরো জানান,প্রাথমিক জিজ্ঞাসা বাদে তারা দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন এলাকায় সহজ সরল মানুষদের টার্গেট করে তাদের সাথে আত্মীয়তার সম্পর্ক গড়ে তুলে তাদের বিভিন্ন ভাবে কৌশল দেখিয়ে এ ধরনের কাজ করে আসছিলেন বলে স্বীকার করেছেন।তাদের বিরুদ্ধে লালপুর থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানিয়েছেন তারা।
এ বিষয়ে লালপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান বলেন,এ ঘটনায় লালপুর থানায় ৪০৬, ৪২০ ও ৪৩৪ ধারায় মামলা হয়েছে। বুধবার সকালে গ্রেপ্তারকৃদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।