ঢাকাবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন

Ranisankailnews24
নভেম্বর ৯, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোরঃউদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্য কে সামনে রেখে নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২২ এর শুভ উদ্বোধন করা হয়।

বুধবার(৯ নভেম্বর-২২) সকালে লালপুর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীমা সুলতানার সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।
এ সময় লালপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) দেবাশীষ বাসাক,গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি,লালপুর উপজেলা আওয়ালীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ সাগর, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি,মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা,বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সংবাদকর্মী বৃন্দ সহ সূধীজন উপস্থিত ছিলেন।
উক্ত ডিজিটাল উদ্ভাবনী মেলায় সরকারি বিভিন্ন দফতর এতে অংশগ্রহণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।