ঢাকামঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে মানব কল্যাণ মডেল হাসপাতালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Ranisankailnews24
জানুয়ারি ১৭, ২০২৩ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল,স্টাফ রিপোর্টারঃ  নাটোরের লালপুরে মানব কল্যাণ মডেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক কমপ্লেক্স এ একদল সন্ত্রাসী হামলায় কক্ষ ভাংচুর, নগদ অর্থ ছিনতাই, চাঁদাবাজি সহ অত্র হাসপাতালের সহকারী পরিচালক ও স্টাফদের মারধোরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে চারটায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থিত
“মানব কল্যাণ মডেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক কমপ্লেক্স” ভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

উক্ত হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক
লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন,

গত রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার সময় আমার “মানব কল্যাণ মডেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক কমপ্লেক্স ” এ একদল সন্ত্রাসী হামলা ভাংচুর ও চাঁদাবাজী করতে আসে। আমার অত্র হাসপাতালের সহকারী পরিচালক মোঃ আলমগীর কবির রাজন, পিতা: মৃত বীর মুক্তিযোদ্ধা কাজী আজিজুল ইসলামকে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে এক দল সন্ত্রাসী রাজন এর কাছে চাঁদা দাবি করে ও আমার হাসপাতালের স্টাফদের মারধোর করে। রাজন চাঁদা দিতে অস্বীকার করলে হাসপাতাল ভাংচুর করে এবং তাকে ভিতর থেকে টেনে হেছরে বাহিরে বের করে এলোপাথারী ভাবে দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে মারধোর করে এবং তার কাছে থাকা এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় (১) মোঃ মনোয়ার হোসেন নান্টু, (২) মোঃ ফিরোজ, (৩) মোঃ নিউটন, (৪) মোঃ হিটলার, (৫) মোঃ নিজাম, (৬) মোঃ সৈকত, (৭) মোঃ আনিচুর রহমান আনিচ সহ সকল সন্ত্রাসী গুলো রাজনকে বলে হাসপাতাল চালাইতে হইলে ১ ঘন্টা সময়ের মধ্যে পাঁচ লক্ষ টাকা দিতে হবে বলে দাবি করে এবং এই বলে হুমকি দিয়ে যায় যে, টাকা না দিলে যে কোন স্থানে পাইলে হত্যা করে লাশ গুম করে ফেলবো। আমার জীবন হুমকির মধ্যে থাকায় আপনাদের মাধ্যমে দেশবাসীকে জানাচ্ছি। আমার এই সংক্রান্ত বিষয়ে থানায় আমার সহকারী পরিচালক একটি অভিযোগ দায়ের করেছে। আমি প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত ও বিচার দাবি করছি। আমার পরিচালক ও হাসপাতালের সকল স্টাফদের জীবন নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে আকুল আবেদন জানাচ্ছি। এই ভাংচুর ও নেক্কার জনক কাজের জন্য তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে এদের আইনের আওতায় নিয়ে এসে সুষ্ঠ বিচার দাবি করছি। না হলে আমরা পরবর্তী মানব বন্ধন কর্মবিরতী ও কঠোর থেকে কঠোর কর্মসূচী নিতে বাধ্য থাকিবো।

লালপুর থানার তদন্ত কর্মকর্তা বলেন মানব কল্যাণ ক্লিনিক ও মেডিকেয়ার ক্লিনিক এই দুটি ক্লিনিক নিয়ে একটি বিরোধের সৃষ্টি হয় এই বিরোধ কে কেন্দ্র করে উভয় থানায় দুইটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থাপন গ্রহণ করা হবে |

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।