ঢাকাবৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে শহীদ মুক্তিযোদ্ধাদের গণকবর জিয়ারত

Ranisankailnews24
ডিসেম্বর ১৫, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোরঃ নাটোরের লালপুরর উপজেলা বিভিন্ন এলাকায় গণকবর পরিদর্শন সহ জিয়ারত এর মাধ্যমে শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনা করেছেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা।বৃহস্পতিবার(১৫ই ডিসেম্বর-২২)সকালে লালপুর উপজেলার গোপালপুরে অবস্থানরত নর্থ বেঙ্গল সুগার মিলে অবস্থিত শহীদ সাগরে ১৯৭১’ সালের ৫ই মে পাক হানাদার বাহিনীর গুলিতে যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত এর মাধ্যমে গনকবর জিয়ারত কর্মসূচি শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,বীর মুক্তিযোদ্ধা নাঈম উদ্দিন,বীর মুক্তিযোদ্ধো কে,এম শাহাদাত ঈমাম রঞ্জু,বীর মুক্তিযোদ্ধা সামসুল হক,বীর মুক্তিযোদ্ধা বয়েত উল্লাহ,নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আনিসুল আজম,উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী,উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার(ভূমি) দেবাশীষ বসাক সহ লালপুর উপজেলার বিভিন্ন এলাকার বীর মুক্তিযোদ্ধাগন ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।