ঢাকাবুধবার , ১১ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

লালমনিরহাটের অপহৃত প্রধান শিক্ষক ঢাকার তেজগাঁ থেকে উদ্ধার,পুলিশ সুপারের প্রেস বিফ্রিং

Ranisankailnews24
জানুয়ারি ১১, ২০২৩ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃ অপহরণের ৫ দিনের মাথায় উদ্ধার হলো অপহৃত প্রধান শিক্ষক নুরুল আমিন।

লালমনিরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মাদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতিকুল হকের সার্বিক সহযোগিতায় দীর্ঘ ৫দিন পর অনুসন্ধান চালিয়ে ভিকটিম নুরুল আমিনকে ঢাকার তেজগাও এলাকা থেকে লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশের একটি চৌকস দল ১১/০১/২০২৩ ইং রাত ০৩.৩০মিঃ উদ্ধার করতে সক্ষম হয়। এসময়ে অপহরণকারী দলের ২জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নাম ১. মো: আব্দুল বারী ( ৪৩), পিতা- মোঃ মজিবর রহমান, সাং- ভোলার পাড়া ভেলুয়া বাজার,থানা- গোপালপুর, জেলা- টাঙ্গাইল ও ২. মোঃ শফিউল আলম ( ৩৩) , পিতা- মোঃ সিদ্দিকুর রহমান, সাং- ভূগী, ইউপি- নারানদিয়া, থানা- পূর্বধলা, জেলা- নেত্রকোনা।
জেলা পুলিশ সুপারের কন্ফারেন্স রুমে প্রেস রিলিজের মাধ্যমে, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম লিখিত বক্তব্যে সাাংবাদিকদের উক্ত ঘটনা অবগত করেন।
উল্লেখ্য বিগত ০৬/০১/২০২৩ ইং তারিখ সকাল অনুমান ০৬.৩০ ঘটিকায় অজ্ঞাতনামা ১২/১৩ জন লোক একটি কালো মাইক্রোবাস ও একটি সাদা রংয়ের প্রাইভেটকার যোগে ভিকটিমের
বাড়ির বাইরে এসে দাঁড়ায়। প্রধান দরজা ভেতর থেকে বন্ধ থাকায় দেয়াল টপকে একজন বাড়িতে ঢুকে এবং মুল দরজা খুলে দেয়। এরপর ১২-১৫জনের একটি সংবদ্ধ দল তাঁদের উঠানে ঢুকে নুরুল আমিনের নাম ধরে ডাকতে থাকে। এসময় তাদের পরনে প্যান্ট-শার্ট ছিল।
এ সময় নুরুল আমিনের বাবা আজিজার রহমান ও ছোট ভাই রুহুল আমিন ঘর থেকে বের হন। এরপর বহিরাগত ব্যক্তিরা নুরুল আমিনের ঘরে ঢুকে তাঁকে বের করে আনে। গাড়িতে তোলার সময় পরিবারের সদস্যরা তাঁদের পরিচয় জানতে চান এবং বাধা দেন।তারা নিজেদের পুলিশ বলে পরিচয় দেয়। তাদের নানা প্রশ্ন করলে ওই লোকজন নুরুল আমিনের চাচা আবু তালেব (৭০) এবং রুহুল আমিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এরপর তারা নুরুল আমিনকে গাড়িতে উঠিয়ে নিয়ে চলে যায়।
তখন বাড়ির লোকজন চিৎকার-চেঁচামেচি শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত ব্যক্তিদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে আহত আবু তালেব ও রুহুল আমিন সেখানে চিকিৎসাধীন আছে । উল্লেখ্য অপহরণের শিকার নুরুল আমিন (৫৪) দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
এঘটনায় বিগত ০৭/০১/২০২৩ ইং তারিখে ভিকটিমের ছেলে বাদী হয়ে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করে। যার নং- ০৮/২০২৩, ধারা- ১৪৩,৪৪৮,৩২৩,৩২৪,৩২৫,৩২৬,৩৬৫,১৭০ ও পেনাল কোড- ১৮৬০। এর পরেই, থানা পুলিশ উদ্ধার অভিযানে নামে এবং সফল হয়।
কি কারণে অপহরণের ঘটনাটি ঘটে সাাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে, পুলিশ সুপার বলেন, লেনদেন সংক্রান্ত কোন বিষয় থাকতে পারে। তবে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে। তিনি আরও বলেন গ্রেপ্তারকৃত ২জন অপহরণকারী পুলিশ হেফাজতে আছে, তাদেরকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ প্রক্রিয়াধীন ও ভিকটিমকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।