ঢাকাবুধবার , ২৮ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটের বিশিষ্ট ব্যবসায়ী শেখ আব্দুল হামিদ বাবু দ্বিতীয় সর্বোচ্চ আয়কর প্রদানকারী করদাতা সম্মাননা পেলেন

Ranisankailnews24
ডিসেম্বর ২৮, ২০২২ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃ অঞ্চল-রংপুর এর অধিক্ষেত্রাধীন রংপুর সিটি কর্পোরেশন ও জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টা ৩০মিনিটে আর.ডি.আর.এস অডিটোরিয়াম রংপুরে কর অঞ্চল-রংপুরের আয়োজনে এ সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

কর অঞ্চল-রংপুরের কর কমিশনার মোঃ শাহীন আক্তার হোসেন-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ, কাস্টমস, এক্সাইজ ভ্যাট কমিশনারেট রংপুরের কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু। বক্তব্য রাখেন কর অঞ্চল-রংপুরের যুগ্ম কর কমিশনার মির্জা আশিক রানা প্রমুখ। অনুভূতি প্রকাশ এনামুল হক প্রমুখ। এ সময় দৈনিক আমার সংবাদ প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাব” লালমনিরহাট জেলা শাখার সভাপতি এস, আর শরিফুল ইসলাম রতন সহ সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারীগণসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

২০২১-২০২২ কর বছরে রংপুর বিভাগে ৫৬জন সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী করদাতা। তন্মধ্যে রংপুর কর অঞ্চল-রংপুরের ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা- লালমনিরহাটের পুরাতন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু। এছাড়াও লালমনিরহাট কর অঞ্চল-রংপুরের ২০২১-২০২২ করবর্ষে দীর্ঘ সময় কর প্রদানকারী ২জন করদাতা- মোঃ হাবিবুল হক বসুনিয়া, মহাদেব চাঁদ ভুতোরিয়া। ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা- মোছাঃ রেহেনা খাতুন। ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী ৩জন করদাতা- মোঃ শাহ আলম প্রধান শাহীন, মোঃ সেলিম, মোঃ আবু তালেব মিলু। ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ ৪০ (চল্লিশ) বছর বয়সের নিচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা- মোঃ আবু রাইয়ান আশয়ারী। তাঁদের প্রত্যেককে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলেদেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।