ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে পৌরসভার উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন,সংবর্ধনা ও মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত

Ranisankailnews24
জানুয়ারি ১৫, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃ লালমনিরহাট পৌরসভার আয়োজনে,স্থানীয় মিশন মোড় চত্বরে পৌরসভার ২নং ওয়ার্ড সহ অন্য ৮টি ওয়ার্ডের উন্নয়নমুলক বিভিন্ন প্রকল্পের শুভ উদ্বোধন ও জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও লালমনিরহাট জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান,জেলা পরিষদ সদস্য মোঃ তাহমিদুল ইসলাম বিপ্লব, ও মেহেরুন নাহার মেরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন এ্যাড. সফুরা বেগম রুমী, কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি। বিশেষ কারণে তিনি উপস্থিত থাকতে পারেননি বলে জানা গেছে।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব কামরুজ্জামান সুজন, চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ লালমনিরহাট।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবিন খান, বিশিষ্ট গণমাধ্যম ব্যাক্তিত্ব ও পরিচালক চ্যানেল আই।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মোফাজ্জল হোসেন সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট পৌর শাখা, জনাব সাখাওয়াৎ হোসেন সুমন খান, যুগ্ম-সম্পাদক জেলা আওয়ামীলীগ লালমনিরহাট, কাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক, পৌর আওয়ামীলীগ লালমনিরহাট প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা আগামী সংসদ নির্বাচনে লালমনিরহাট – ৩ ( সদর) আসনে নৌকার প্রার্থী হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মতিয়ার রহমানকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান। এবং দাবী তুলে ধরেন।
লালমনিরহাট পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রাশেদুল হাসান রাশেদ এর সার্বিক তত্তাবধায়নে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লালমনিরহাট পৌরসভার সুযোগ্য মেয়র জনাব রেজাউল করিম স্বপন।সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনো মুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান হয় অনুষ্টানে নৃত্য পরিবেশেন করেন চলচিত্র জগতের সারা জাগানো নায়িকা অপু বিশ্বাস ও সংগীত পরিবেশন করেন সারা জাগানো কন্ঠ শিল্পী ডলি সায়ন্তনী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।